Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
মাত্র ১২০ টাকায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার ৭১ জন চাকরিপ্রার্থী। এদের মধ্যে ১১ জন ছিলেন নারী প্রার্থী।
বিস্তারিত

সেবার ব্রতে চাকরি

নিয়োগ কার্যক্রমের সব গুলো ধাপ পেরিয়ে মাত্র ১২০ টাকায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার ৭১ জন চাকরিপ্রার্থী। এদের মধ্যে ১১ জন ছিলেন নারী প্রার্থী।

'সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়া জেলায় শতভাগ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ জানুয়ারি ২০২৪ এর চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নিয়োগ বোর্ডের সভাপতি জনাব মোহাম্মাদ শাখাওয়াত হোসেন বিপিএম, পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন্স ড্রিল শেডে আনুষ্ঠানিকভাবে টিআরসি নিয়োগ কার্যক্রমের সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের নাম ও ফলাফল ঘোষণা করেন, যাতে ৭১ জন প্রাথমিকভাবে উত্তীর্ণ হয়।

গত ১৬-১৮ ফেব্রুয়ারী শারীরিক সক্ষমতা যাচাইয়ের মাধ্যমে নিয়োগ কার্যক্রম শুরু হয়। মোট ১৭৩৮ জন প্রাথমিকভাবে আবেদন করলেও শারীরিক সক্ষমতা যাচাই পর্বে উপস্থিত হন ১২৩৮ জন। পরীক্ষা কমিটি ৪৬৩ জনকে লিখিত পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত করেন। গত ১৩ মার্চ সকালে লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয় এবং মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার জন্য ২৮৯ জনকে রাখা হয়। লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করার পরপরই মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা শুরু হয় এবং ঐ দিন রাতেই চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

পুলিশ সুপার মহোদয় পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান । পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে চূড়ান্তভাবে উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্ব সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ নিয়োগ বোর্ডের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ডাউনলোড
ছবি
প্রকাশের তারিখ
14/03/2024
আর্কাইভ তারিখ
30/04/2024